সংবাদ শিরোনামঃ
 আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ
সাভারের ছাত্রলীগ কর্মী অপু গাঁজাসহ গ্রেপ্তার 

সাভারের ছাত্রলীগ কর্মী অপু গাঁজাসহ গ্রেপ্তার 

সাভার প্রতিনিধি: সাভারে দশ কেজি গাঁজাসহ ইসরাফিল অপু (২৮) নামের এক ছাত্রলীগ কর্মীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সাভারের রেডিও কলোনী সংলগ্ন নয়াবাড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারকৃত ইসরাফিল অপু সাভার সদর ইউনিয়ন ছাত্রলীগের কর্মী ও ইউনিয়ন ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি সোহেল রানার ঘনিষ্ঠ অনুসারী। তিনি ভোলা জেলার সদর উপজেলার মাঝিরহাট গ্রামের মৃত ইউনুছ আলীর ছেলে। বর্তমানে সাভারের মজিদপুর ইটখোলা এলাকায় বসবাস করেন। তার বিরুদ্ধে ছাত্রলীগের নাম ভাঙিয়ে বিভিন্ন সড়কে চাঁদাবাজির অভিযোগ‌ও রয়েছে।

গোয়েন্দা পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে প্রশাসনের চোঁখ ফাঁকি দিয়ে সাভারে মাদক ব্যবসা করে আসছিল ইসরাফিল অপু নামে এক মাদক ব্যবসায়ী। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সাভার মডেল থানাধীন রেডিও কলোনীর নয়াবাড়ি এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে দশ কেজি গাঁজা উদ্ধার করা হয়। কুমিল্লা ও নারায়নগঞ্জ থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে সাভার ও আশেপাশের এলাকায় বিক্রির বিষয়টি জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন সে।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সাভার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। পরে মঙ্গলবার দুপুরে আসামীকে আদালতে পাঠানো হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ছাত্রলীগ নেতা জানান, সাভার সদর ইউনিয়ন ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি সোহেল রানার সহযোগিতায় মাদক ব্যবসা, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়েন ইসরাফিল। এর আগে সাভারের মজিদপুর এলাকায় সাভার সদর ইউনিয়ন ছাত্রলীগের নামে অস্থায়ী কার্যালয় খুলে সেখানে বসে ইয়াবাসহ বিভিন্ন মাদক সরবারহ করতেন ছাত্রলীগের কতিপয় নেতাকর্মী।

সেই কার্যালয়ের পাশ্ববর্তী বিরুলিয়া সড়কের বিভিন্ন পরিবহণ থেকে লক্ষ লক্ষ টাকা চাঁদা আদায় করতেন তারা। পরে এক কিশোরীকে ধর্ষণের দায়ে সাভার সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহেল রানাকে সংগঠন থেকে বহিষ্কারের পর মজিদপুরের সেই কার্যালয় ছেড়ে রেডিও কলোনী সংলগ্ন নয়াবাড়ি এলাকায় তারা একটি বাড়ি ভাড়া নিয়ে পূর্বের অপরাধমূলক কার্যক্রম চালিয়ে আসছিলেন।

এদিকে মাদকসহ ইসরাফিল অপুকে প্রেপ্তারের খবরে এখন পলাতক রয়েছেন সোহেল রানা, ফিরোজসহ এই মাদক চত্রের অন্যান্য সদস্যরা। গত বছর পুলিশের হাতে এই চক্রের এক সদস্য গ্রেপ্তারের খবর প্রকাশ করায় সাংবাদিকদের ছবি বিকৃত করে ভয়ংকর অপপ্রচারে লিপ্ত হয় তাদের অনুসারীরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড